Thursday, Apr 25th

Last update09:04:19 PM GMT

: গ্রাম বাংলার খবর বগুড়ায় ৬ ‘ইয়াবা বিক্রেতা’ গ্রেপ্তার

বগুড়ায় ৬ ‘ইয়াবা বিক্রেতা’ গ্রেপ্তার

E-mail Print PDF

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরে বিভিন্ন ফ্ল্যাটে অভিযান চালিয়ে পাঁচ নারীসহ ছয় ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার ভোরে শহরের সুত্রাপুর, মফিজপাগলা মোড় ও ঠনঠনিয়া প্রথম লেন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) ইন্সপেক্টর নূরে আলম সিদ্দিকী জানান। এরা হলেন- বগুড়া সদরের ঠনঠনিয়া হাজিপাড়া লেনের জাহেদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত (২৫), তার স্ত্রী একই এলাকার শিমু (২৩), নওগাঁ সদরের আনন্দনগর এলাকার নাহিদ আলমের স্ত্রী লাবনী (২৮), পার নওগাঁ এলাকার আসাদুল কবির স্বপনের স্ত্রী মরিয়ম আক্তার নিপু (২৫), নওগাঁ সদরের পার নওগাঁ এলাকার রুশোর স্ত্রী মনিকা (২০) এবং নওগাঁ সদরের আনন্দনগরের আবুল কাশেমের ছেলে লোকমান হোসেন (৪৫)।

ইন্সপেক্টর নূরে আলম বলেন, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময় ফ্ল্যাটগুলো ভাড়া নিয়ে সেখানে ইয়াবা ব্যাবসা ও সেবন করত। গোপনে খবর পেয়ে অভিযান চালিয়ে মফিজ পাগলা মোড়ে ‘বিকর্ন টাওয়ার’ থেকে লাবণী ও লোকমানকে গ্রেপ্তার করা হয়। পরে ঠনঠনিয়া প্রথম লেনের মিশন হাসপাতাল সংলগ্ন ‘অ্যাবকন দেওয়ান টাওয়ার’ থেকে মনিকা এবং শহরের সুত্রাপুরে ‘কমফোর্ট’ থেকে নিপু, শিমু ও শান্তকে গ্রেপ্তার করা হয় বলে আলম জানান।
তিনি বলেন, “অভিযানের সময় দুই হাজার ১০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি নূরে আলম সিদ্দিকী জানান।

Share this post