Monday, Apr 29th

Last update09:04:19 PM GMT

: গ্রাম বাংলার খবর যানজট নিরসনে আইজিপি'র ঢাকা - টাংগাইল মহাসড়ক পরিদর্শন।

যানজট নিরসনে আইজিপি'র ঢাকা - টাংগাইল মহাসড়ক পরিদর্শন।

E-mail Print PDF

adrgডি. এম. এরশাদুল আলম, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ

পুলিশের আইজিপি আব্দুল্লাহ আল মামুন বলেছেন,গত ঈদের চেয়ে এবারের ঈদ যাত্রা অধিক চ্যালেন্জিং। গতবার ঈদ-উল-ফিতরে মহাসড়কে শুধু ঘরে ফেরার যাত্রীরা ছিলেন। এবার যাত্রীদের সাথে যুক্ত রয়েছে পশুবাহী যানবাহন এবং ফলবাহী যানবাহন। তিনি আরো বলেন, ঈদুল আযহাকে সামনে রেখে পশুর হাট সহ সারাদেশে জাল টাকা, মলম পার্টি, ছিনতাই সহ অন্যান্য আরো অপরাধে যারা জড়িত থাকবে তাদের গ্রেফতারর জন্য পুলিশ কাজ করছেন। এবং এসব অপরাধ যেন সংগঠিত হতে না পারে সে জন্য পুলিশ বাহিনী তৎপর রয়েছে
তিনি শনিবার(২৪জুন) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন শেষে গণমাধ্যম কর্মীদের মুখোমুখি হয়ে ব্রিফিংয়ে এসব কথা বলেন।
তিনি আরো বলেন এবারের ঈদে খর মুখো মানুষদের যাত্রা নির্বিঘœ ও যানজট নিরসনে সেই সাথে ছিনতাইকারী মলম পার্টি অজ্ঞান পার্টি সহ অন্যান্য সকল অপরাধীদের অপরাধকর্ম যাতে করতে না পারে সে বিষয়ে পুলিশের পাশাপাশি সাদা পোশাকে বিভিন্ন বাহিনী কাজ করছে।
এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দ নুরুল ইসলাম ডিআইজি ঢাকা রেঞ্জ, মোজাম্মেল হক ডিআইজি হাইওয়ে, মাহফুজুর রহমান ডিআইজি হাইওয়ে, শফিকুল আলম গাজীপুর জেলা পুলিশ সুপার, মোস্তাফিজুর রহমান হাইওয়ে গাজীপুর পুলিশ সুপার , টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলি খান সহ পুলিশ কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

Share this post